স্যামসাং এর তিন পর্দার স্মার্ট ফোন

স্যামসাং এমন একটি স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে যার ডিসপ্লে থাকবে তিন দিকে। ঘটনা সত্য। এ নিয়ে ইতিমধ্যে পরীক্ষা-নিরীক্ষাও শুরু করেছে দক্ষিণ কোরিয়ার সফল প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানটি। প্রযুক্তি সংক্রান্ত সাইট সিনেটের মাধ্যমে এই তথ্য জানা গেছে।
স্যামসাং নতুন এবং ভিন্নধর্মী ডিসপ্লেযুক্ত স্মার্টফোন বাজারে আনছে এমন গুজব বেশ অনেকদিন থেকেই চলছে। কিন্তু সম্প্রতি স্যামসাংয়ের দ্বিতীয় প্রান্তিকের আয় ঘোষণার সময় নতুন দুটি পণ্যের কথা জানান স্যামসাং মোবাইলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হুন-জুন কিম। এ সময় নতুন দুটি স্মার্টফোন ও নতুন পরিধেয় প্রযুক্তিপণ্য বাজারে আনার তথ্য প্রকাশ করেন তিনি।

Screenshot_24
হুন-জুন কিম বলেন, “দুটি স্মার্টফোনের একটিতে থাকবে বড় মাপের ডিসপ্লে, অপরটিতে থাকবে নতুন ধরনের উপাদানে তৈরি কাঠামো ও ডিসপ্লে। বছরের শেষদিকে নতুন দুটি স্মার্টফোন বাজারে আসবে। হাই-এন্ডের স্মার্টফোন দুটি উদ্ভাবনী বৈশিষ্ট্যের নতুন পণ্য হিসেবে গ্রাহকদের চমক দেবে। এতে বড় মাপের ডিসপ্লে থাকবে।

তিনি তিন ডিসপ্লেবিশিষ্ট স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেননি। তবে এই ডিসপ্লে তৈরি হবে বিশেষ ধরনের প্লাস্টিকের উপাদান ব্যবহার করে। মোবাইলে তিনদিকের ডিসপ্লে থাকায় বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন ব্যবহারে সুবিধা পাওয়া যাবে।

Previous
Next Post »

পোস্ট সম্পর্কিত সমস্যার জন্য মন্তব্য দিন।ডাউনলোড লিঙ্ক এ সমস্যা জন্য ইনবক্স করুন Aimzworld007
ConversionConversion EmoticonEmoticon

Thanks for your comment