Top Android Hacking apps ডাউনলোড করে নিন

1st Faceniff

Faceniff sniffing করার জন্য অত্যান্ত কার্যকারী একটি App। এটি দিয়ে আপনি আপনার ফোনের নেটওয়ার্ক sniff করতে পারবেন। sniff এর মাধ্যমে ঐ নেটওয়ার্কের ব্যবহারকারিদের Facebook/Gmail/yahoo/youtube Account Hack করতে পারবেন ঝুব সহজে। আমি নিজে এটি ব্যবহার করেছি এবং অনেক ফেসবুক একাউন্ট হ্যাক করেছি।

Faceniff Download From Here

2. DroidSheep

Droidsheep faceniff এর মতো একটি । faceniff দিয়ে আপনি শুধু Facebook এর sessions হ্যাক করতে পারবেন। Droid sheep দিয়ে আপনি sniff করে সকল login sessions হ্যাক করতে পারবেম।

DroidSheep download from here

3. dSploit

dsploit খুবি শক্তিশালি হ্যাকিং টুল এর মাধ্যমে আপনি আপনার নেটওয়ার্ক এ sniff/man in the middle attack/cracking/password stealing/device block/system hack আরো অনেক কিছু করতে পারবেন আমি এই App টি অনেক পছন্দ করি এটি দিয়ে আমি সব করতে পারি যা যা আমি চাই।
আমি আপনাদের ও বলব এটি ব্যভার করতে।

dSploit Download from here

4. Network Spoofer

Network spoofer এটি আর একটি শক্তিশালি টুল এই এপ এর সাহায্যে আপনি আপনার নেটওয়ার্কের সকল ট্রাফিক নিয়ন্ত্রন করতে পারবেন এবং আপনি সকল ব্যবহার কারি দের নেট এর সাইট ভিজিটিং menuplate করতে পারবেন।

Network Spoofer Download from here

8. WPScan

WPScan এর মাধ্যমে আপনি কনো wordpress site এ vulnarebility আছে কিনা তা বের করতে পারবেন। শুধু সাইট এর লিঙ্ক দিয়ে স্ক্যান করতে হবে।

Wpscan Download From here

9. zAnti

zAnti আমার সবথেকে প্রিয় একটি টুল এটি কিছুটা Dsploit এর মত। এর ব্যপারে আমি কিছু বলব না আপনার screenshot দেখলেই বুঝতে পারবেন।

zAnti Download from here

10. WiFi Kill

এই এপটি আমার প্রিয় তালিকার মধ্যে একটি এর মাধ্যমে আপনি যেকোনো WIFI network এর ব্যবহার কারি দের block করে দিতে পারবেন। এটি অনেক মজাদার একটি টুল।
wifi kill download from here

Previous
Next Post »

পোস্ট সম্পর্কিত সমস্যার জন্য মন্তব্য দিন।ডাউনলোড লিঙ্ক এ সমস্যা জন্য ইনবক্স করুন Aimzworld007
ConversionConversion EmoticonEmoticon

Thanks for your comment